1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

বিয়ে করছেন শ্রীদেবীকন্যা, পাত্র কে?

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ১৪ ০০০ জন পড়েছে।

বিনোদন–

————————————————————————————————————————

বলিউডের গ্লামার গার্লখ্যাত অভিনেত্রী শ্রীদেবী ও বলিউডের খ্যাতিমান প্রযোজক বনি কাপুরের মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সম্প্রতি সংবাদমাধ্যমে এমনই ইঙ্গিত দিয়েছেন জাহ্নবী।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যায়, বাবা বনি কাপুর প্রযোজিত ‘ময়দান’ সিনেমার প্রিমিয়ারে উপস্থিত ছিলেন মেয়ে জাহ্নবী কাপুর। আর সেখানেই বিশেষ এক ধরনের গলার হার পরে আসেন জাহ্নবী।
 অনুষ্ঠানে উপস্থিত সবারই জাহ্নবীর পরা বিশেষ সেই হারের দিকে নজর আটকে যায়। কারণ ওই হারে নাম খোদাই করে লেখা ছিল ‘শিখু’। এরপর থেকেই বলিউডে গুঞ্জন ছড়িয়ে পড়ে খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন এ অভিনেত্রী।
এদিকে গত বছর প্রযোজক করণ জোহরের ‘কপি উইথ করণ’ শো-তে অংশ নিয়ে জাহ্নবী নিজেই মুখ ফসকে বলে ফেলেছিলেন প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে তিনি ‘শিখু’ ডাকেন। আর গলার হারে ‘শিখু’ নাম দেখে নেটিজেনদের বুঝতে আর বাকি নেই প্রেমিক শিখরকেই বিয়ে করতে চলেছেন জাহ্নবী।

শিখর আর জাহ্নবীর বিয়ের খবর আরও নিশ্চিত করেছে জাহ্নবীর বাবা প্রযোজক বনি কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে শিখরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে বনি বলেন, ও (শিখর) পাশে থাকার ছেলে। দুঃসময়ে গোটা কাপুর পরিবারের পাশে দাঁড়িয়েছে। কঠিন সময়ে আমাদের ছেড়ে চলে যায়নি। নিজের সাধ্যমতো আমাদের পাশে থেকেছে।

 
 
সাক্ষাৎকারে বনি আরও বলেন, শিখর জাহ্নবীর হোক বা আমার কিংবা অর্জুনের। দুঃসময়ে আমাদের সকলকে সঙ্গ দিয়েছে। আমরা ভাগ্যবান, ওকে আমাদের জীবনে পে
 
 
 
 
 
 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ