1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

হোলির দিনে স্কুটিতে সমপ্রেম, দুই তরুণীর অস্থির আদরে তোলপাড়!

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৬৪ ০০০ জন পড়েছে।

জনজীবন বিনোদন ডেস্ক

 

Viral Holi Video Of Two Girls: রঙের উৎসবে সমপ্রেমে হাবুডুবু দুই যুবতী। একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। ভাইরাল ভিডিয়ো দেখে পুলিস ৩৩ হাজার টাকা জরিমানা জারি করেছে।

 

সোমবার গোটা দেশ জুড়ে পালিত হয়েছে রঙের উৎসব। হোলি খেলায় মত্ত ছোট থেকে বড় সবাই। এরই মধ্যে রং খেলার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপরই ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনরা। এমনকি তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানিয়েছেন। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি স্কুটারে তিনজন চড়েছেন। যাদের মধ্যে দুজন যুবতী এবং একজন যুবক। যুবকটি স্কুটারটি চালাচ্ছেন। দুজন যুবতী চলন্ত স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। তাঁরা একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায় তাঁদের। ঘটনাটি ঘটে নয়ডায়। 

ভিডিয়োটি যে করেছেন, তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই দুই যুবতী স্কুটারে একে অপরের মুখোমুখি বসে আছে। বলিউডের জনপ্রিয় গান ‘মোহে রঙ লাগা দে রে’-তে  রিলস বানাচ্ছেন। প্রথমে তাঁরা একে অপরকে রঙ লাগায়। তার পরের মুহূর্তেই আপত্তিকর ও অশ্লীলভাবে ভিডিয়ো করতে থাকে।

উভয় যুবতীকে ভারতীয় পোশাকে দেখা যায়। একজনের পরনে কালো কুর্তা। অপরজনের পরনে সাদা কুর্তা। তাদের এই আপত্তিকর ভিডিয়ো দেখে নেটিজেনরা ক্ষুব্ধ হয়ে পড়ে। অন্যদিকে একই স্কুটারে যেহেতু তিনজন, আবার হেলমেট ছাড়া। তাই পুলিস তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেবে বলে জানা গিয়েছে। ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নয়ডার পুলিস ৩৩ হাজার টাকা জরিমানা জারি করেছে। 

 
 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ