1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

দিদি নম্বর ওয়ান’ থেকে যত টাকা আয় করেন রচনা ব্যানার্জী

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪১ ০০০ জন পড়েছে।

জনজীবন বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে বর্তমানে সিনেমা জগত থেকে দূরেই রয়েছেন এই অভিনেত্রী। বড় পর্দায় না থাকলেও একেবারেই আড়ালে চলে যাননি রচনা। সিনেমা না করলেও জনপ্রিয় টেলিভিশন গেম শো ‘দিদি নম্বর ওয়ান’-এ কাজ করছেন তিনি।

‘দিদি নম্বর ওয়ান’-এ রচনার প্রাণবন্ত সঞ্চালনায় মুগ্ধ সবাই। তবে এই শো থেকে কত টাকা আয় করেন রচনা? এমন প্রশ্ন রীতিমতো বাসা বেঁধেছে অভিনেত্রীর ভক্তদের মনে।

বর্তমানে সঞ্চালনা এবং শাড়ির ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন রচনা। এ ছাড়া বিভিন্ন জায়গায় শো করার পাশাপাশি নানান ইভেন্ট থেকেও নিমন্ত্রণ পান এই অভিনেত্রী।

জানা গেছে, ‘দিদি নম্বর ওয়ান’র প্রতিটি এপিসোড থেকে রচনা পারিশ্রমিক নিয়ে থাকেন ১ থেকে ২ লাখ টাকা। যদিও এর সত্যতা যাচাই করে দেখেননি কেউ। তবে অভিনেত্রীর পারিশ্রমিক যে কম নয়, সেটা কম-বেশি সবারই জানা।

রুপালি পর্দায় না থাকলেও রচনাকে ঘিরে ভক্তদের মনে উত্তেজনার পারদ কম নয়। অভিনেত্রীর বয়স যেন কিছুতেই বাড়ে না। সামাজিক যোগাযোগমাধ্যমে একের এর পর এক ছবি শেয়ার করে মাঝেমধ্যেই ভক্তদের তাক লাগিয়ে দেন তিনি। শুধু টালিউড নয়, বলিউডে গিয়েও নিজের ছাপ রেখেছেন রচনা।

তবে একটা সময়ের পর অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নেন রচনা। ২০১২ সাল থেকে ‘দিদি নম্বর ওয়ান’-এ সঞ্চালকের কাজ শুরু করেন রচনা। তখন থেকেই দর্শকদের নজরের কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ