1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

৩০ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে রোমান্স, সমালোচনার মুখে অক্ষয়

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮ ০০০ জন পড়েছে।
বিনোদন ডেস্ক
mzamin

বলিউড অভিনেতা অক্ষয় কুমার আজকাল ব্যস্ত তার ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটি নিয়ে। ছবিটির ট্রেলার এখনও আসেনি। তবে একের পর এক এই ছবির গান মুক্তি পাচ্ছে। সম্প্রতি মুক্তি পাওয়া এই ছবির একটি ডান্স নম্বর সবাইকে অবাক করেছে। যেখানে অভিনেত্রী মানুশি চিল্লারকে অক্ষয় কুমারের সঙ্গে রোমান্স করতে দেখা গিয়েছে। এটা দেখে অনেকেই ক্ষেপে উঠেছেন। অক্ষয় পড়েছেন সমালোচনার মুখে। কারণ, এই দু’জনের মধ্যে বয়সের ব্যবধান ৩০ বছরের। সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘ বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির নতুন গান ‘ভাল্লা হাবিবি’। এই গানে, ছবির চার তারকা, অক্ষয় কুমার, মানুশি চিল্লার, টাইগার শ্রফ এবং আলায় ফার্নিচারওয়ালাকে একসঙ্গে নাচতে এবং রোমান্স করতে দেখা গিয়েছে।

বালির ক্ষেতে চিত্রায়িত এই গানটিতে অক্ষয় ও টাইগারের পাশাপাশি দুই নায়িকাই জমকালো নাচে স্টেপ দেখিয়েছেন। গানটিতে অক্ষয় ও মানুশির রোম্যান্সও দেখা গিয়েছে। যা অনেককে ক্ষুব্ধ করেছে। 
অক্ষয় কুমারের বয়স ৫৬ বছর এবং মানুশি চিল্লারের বয়স ২৬ বছর। দর্শকরা দু’জনের অন-স্ক্রিন জুটি পছন্দ করেননি এবং সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় প্রবল ট্রোলিং শুরু হয়েছে। একজন লিখেছেন- এটা লজ্জাজনক। আরেকজন লিখেছেন- তাদের দু’জনকেই বাবা ও মেয়ের চরিত্রে কাস্ট করা উচিত ছিল। যদিও এই ট্রোলিং নিয়ে এখনও পর্যন্ত অক্ষয় বা মানুশির তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে ২৬ মার্চ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ