1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৭৩ ০০০ জন পড়েছে।

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে দেখা করতে আসা আত্মীয়রা, আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। কোনো ব্যবসায়িক আইনি কাগজপত্র ভালো করে না পড়ে সই করবেন না। রিয়েল এস্টেটের ব্যবসায়ে সাথে জড়িতদের বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। তবে সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেনগুলো সতর্কতার সাথে সামলাতে হবে। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার মানুষটি আপনার খেয়ালী আচরণ সামলানোতে অত্যন্ত দূরহ মনে করবেন। সন্তানদের জন্য কিছ ‍পরিকল্পনা করার পক্ষে সেরা সময়। সপ্তাহের শেষ দিকে কেউ আপনার মেজাজ বিপর্যস্ত করতে পারে। কিন্তু এই বিরক্তিগুলোকে আপনার নাগালে আসতে দেবেন না। দুশ্চিন্তার ভাবনাগুলো আপনার খুশিকে নষ্ট করতে পারেন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে নিজের ব্যবসার দিকে লক্ষ্য দিলে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন আর অর্থনৈতিক দিকটা শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। আত্মীয়রা আপনার দুঃখভাগ করে নেবে। সমস্যাগুলা তাদের সাথে খোলা মনে ভাগ করে নিন। নিশ্চতভাবে সেগুলোকে কাটিতে উঠতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কোনো পুরানো বন্ধুর সাথে মিলন, আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যারা সম্পদ কেনাবেচা করেন তারা ভালো ফল পেতে পারেন। নতুন বাড়ি করার সুযোগ এলে হাতছাড়া না করাই ভালো। সপ্তাহের শেষদিকে যদি প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনার সমগ্র জীবনে এ সময়টা ভুলবেন না। প্রিয়তমাকে খুশি করতে ফোনে কথা বলুন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে উজ্জ্বল দিকে তাকান ও নিজের বিবেচনার ভিত্তিতে একটি নির্দিষ্ট পরিবর্তন দেখতে পাবেন আর ধারালো পর্যবেক্ষণ আপনাকে অন্যদের থেকে আলাদা রাখতে সাহায্য করবে। আপনি দ্রুত অর্থ উপর্জন করার অধিকারী হবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। সপ্তাহের মাঝদিকে নিজের মনোযোগের ওপর মনোনিবেশ করুন আর মন অশুভ হতে দেবেন না। বোনের বিবাহ সম্পর্ক আপনাকে খুশি করে তুলবে। তার থেকে আলাদা হওয়ার চিন্তায় আপনাকে দুঃখিতও অনুভব করাবে। সপ্তাহের শেষদিকে পারিবারি কার্যাবলী বা একত্র হওয়া পরিবারের প্রবীণদের খুব আনন্দিত করবে। তারা তাদের পুত্র কন্যার ও অন্যান্য আত্মীয়দের সাথে দেখা করা আনন্দিত হবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শূরুতে বিশেষ কারণে আপনার অর্থাভাব দেখা দেবে। অতিরিক্ত খরচ থেকে সাবধান। ভালো কাজে নিরাশ হয়ে ফিরতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক অবস্থার পাশাপাশি আপনার শারীরিক ও মানসিক অবস্থা ঠিক থাকবে। আপনার অর্জিত অতিরিক্ত জ্ঞান সমকক্ষদের সাথে বোঝাপড়া করার সময় আপনাকে তীব্রতা প্রদান করবে। সপ্তাহের শেষদিকে ভ্রমণ, ভোজ এবং আনন্দ আপনাকে ভালো মেজাজে রাখবে। অসুস্থ আত্মীয়র সাথে দেখা করুন। কোনো পুরানো বন্ধুর সাথে মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। প্রত্যাশা মাফিক কাজ সম্পন্ন হবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে মার্কেটিংয়ের ক্ষেত্রে যোগদান করার দীর্ঘ আশা বাস্তবায়িত হবে। আপনার করুণা ও সহানূভূতি রয়েছে যা মানুষকে আপনার কাছে উন্মুক্ত করবে। সপ্তাহের মাঝদিকে ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না। তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগের সময় সবদিকে লক্ষ্য না রাখেন। খরচ আপনাকে বিচলীত করবে। সপ্তাহের শেষ দিকে যদি আপনার কমনীয়তা ও বুদ্ধি ব্যবহার করেন তাহলে, মানুষদের আপনার নিজের পথে নিয়ে আসতে পারবেন। যতক্ষণ অতিক্রম করার ইচ্ছা থাকবে ততক্ষণ কোনো কিছুই অসম্ভব না। আপনার কর্মজীবনের পাশাপাশি অর্থগত দিক দিয়েও যথেষ্ট এগিয়ে যেতে পারবেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কেউ একজন চমৎকার কিছুর সঙ্গে আপনাকে অভিনন্দন জানাবে। কর্মক্ষেত্রে জিনিসগুলো আপনার পক্ষে থাকবে। পদোন্নতি বা আরও ভালো কোনো কাজ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্শীবাদ ও সৌভাগ্য আপনার পথে এসে অতীতের কঠোর পরিশ্রমগুলো মিলে আপনার ইচ্ছেগুলো পূরণ হবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার আত্মীয় সবাই একদিকে ও আপনার সঙ্গীর সঙ্গে আপনি অন্যদিকে থাকবেন। সমগ্র মহাবিশ্বের উচ্ছাস দুজনের মধ্যে ঘটবে। সপ্তাহের শেষদিকে অসতর্কতার কারণে কিছু লোকশান হবে। আপনার সময় নষ্ট ও দরকার ছাড়া ব্যয় না করার চেষ্টা করুন। খরচ বৃদ্ধি আপনাকে ভাবিয়ে তুলবে। সীমাহীন শক্তি ও উদ্যোম আপনাকে চেপে ধরবে। আর আপনি যে কোনো প্রদত্ত সুযোগ আপনার সুবিধা মতো কাজে লাগাবেন। উৎফুল্ল থাকুন যেহেতু ভালো সময় আসছে। আর আপনার মধ্যে বাড়তি উদ্যোম থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। দূরবর্তী স্থানে আরামদায় ও গুরুত্বপূর্ণ যোগাযোগ তৈরিতে সাহায্য করবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচ সাপেক্ষ। সপ্তাহের মাঝদিকে আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার জন্য ‍সুযোগ পাবেন। রাজনীতিবিদরা একটি চমৎকার সময় পাবেন বলে মনে হয়। সহায়ক উদ্যোগগুলো আপনাকে সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। কাজে অগ্রগতি দেখতে পাবেন। সপ্তাহের শেষ দিকে ইচ্ছে শক্তির মাধ্যমে পুরস্কৃত হতে পারেন। কারণ একটি কৌশলপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করবেন। আর্থিক বিষয় কিছুটা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে বেশি খরচ করার অভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। আর সঠিকভাবে অর্থের ব্যবস্থাপনা করতে হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে রাস্তায় থাকার সময় বেপরোয়া গাড়ি চালাবেন না ও কোনো প্রকার ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। রুক্ষ্ম মেজাজ আপনাকে ঝামেলায় ফেলতে পারে। সপ্তাহের মাঝ দিকে শিল্পী সুলভ যারা তারা বিদেশে উচ্চতর পড়াশুনা করার সুযোগ পাবেন। কোনো ব্যবসায়িক ভ্রমণ বা তীর্থ যাত্রার পূর্বাভাস দেখা যাচ্ছে। বিদেশ থেকে বন্ধুর খবর আসতে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। এটি অনুকূল সময় কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। ব্যস্ত সময়ের মধ্য থেকে সময় বের করে স্বপরিবারে অনুষ্ঠানে যান। প্রেম সবসময় গভীরভাবপূর্ণ, সেটার অভিজ্ঞতা লাভ করবেন। জীবন সঙ্গী আগে এত চমৎকার ছিল না, তা বুঝতে পারবেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে বিবাহিত দম্পতিরা একটি ভালো মিলন বিশিষ্ট পারিবারিক দিন ভোগ করতে পারেন। অবিবাহিত কারও কারও প্রেমের পরিণতিতে বিবাহ সম্পন্ন হতে পারে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে দরকারী পরামর্শ নিতে পারেন। সপ্তাহের মাঝদিকে কোনো গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন, বিশেষত বাঁকুগুলোতে। যাদের সাথে খারাপ সময় কাটে তাদের সাথে যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। ব্যক্তিগত সম্পর্কগুলো সংবেদনশীল ও ঝুঁকিপূর্ণ হবে। সপ্তাহের শেষদিকে আরও ভালো পেশার সম্ভাবনায় গৃহীত সফর বাস্তবায়িত হতে পারে। যদি বিদেশে চাকরিতে আবেদন করার কথা ভাবেন, তবে সৌভাগ্যপূর্ণ মনে হচ্ছে। কর্মদক্ষতা বাড়াতে নতুন প্রযু্ক্তি অবলম্বন করুন। কাজ কর্মে ভালোবাসা ও ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিৎ, লোভের মাধ্যমে নয়। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম সত্যিই ভালো ফল দিতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে বয়স্ক ব্যক্তিদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। যদিও অসুস্থতা এড়াতে আপনার খাদ্যাভ্যাসকে মাঝারি হতে পরামর্শ দেওয়া হচ্ছে। জ্বর ও সর্দি কিছুটা স্বাস্থ্য সমস্যা দিতে পারে। সপ্তাহের মাঝদিকে স্ত্রীর অবিশ্বাস্য উষ্ণতায় নিজেকে রাজার মতো মনে করতে পারেন। কর্তৃপক্ষের অপ্রত্যাশিত অনুকূল সংবাদ ব্যবসায়ীর জন্য একটি অনিশ্চিত সময়ের অবসান ঘটাবে। সপ্তাহের শেষদিকে সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে আর গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ ঘটাবে। আপনি হঠাৎ করেই ধর্ম ও আধ্যাত্মিকতায় আগ্রহী হয়ে উঠবেন। গুরুজনদের সদুপদেশ কর্মে উন্নতি কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা তাদের খারাপ কাজের ফলাফল পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙা করে তুলবে। আপনার ভালোবাসার সঙ্গীর একটি নতুন বিস্ময়কর দিকে দেখতে পাবেন। প্রণয়ীকে আপনার বার্তা পৌঁছে দিন, না হলে দেরি হয়ে যাবে। সপ্তাহের মাঝদিকে কেউ আপনার মেজাজ বিগড়ে দিতে পারে। তবে এই বিরক্তগুলোকে নাগালে আসতে দেবেন না। হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। সপ্তাহের শেষদিকে ব্যবসায়ে একটি অনুকূল সময় হবে। আর লাভ বাড়ানোর জন্য আপনার বিশেষ ধারণা নিয়ে ঠিক মতো এগিয়ে যাবেন। আপনার বিবাহিত জীবনে সব কিছুই সুখী মনে হচ্ছে। গাড়িতে ওঠানামার সময় ও রাস্তায় থাকার সময় সতর্ক থাকুন অন্যথায় বিপদের আশঙ্কা আছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে যারা রিয়েল এস্টেটের ব্যবসায়ের সাথে জড়িত তাদের আশাতীত লাভ অর্জনের যথেষ্ট সম্ভাবনা রয়েছে। আপনি দৈনিক সূচি থেকে বিরতি নিন আর বন্ধুদের সাথে বেড়াতে যান। পারিবারিক অনুষ্ঠান ও গুরুত্বপূর্ণ সমারোহের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে ভালোবাসার সঙ্গীর সাথে যথেষ্ট সময় ব্যয় করতে পারেন। ভালোবাসার মানুষকে হতাশ করবেন না। পরে আফসোস করতে হবে। সপ্তাহের শেষ দিকে দুশ্চিন্তা ভাবনাগুলো আপনার খুশিকে নষ্ট করতে পারে। এটি হতে দেবেন না। কারণ এটি আপনার শুধুমাত্র ধ্বংসাত্মক ক্ষমতাকেই মেনে চলে এবং বুদ্ধিতে হতাশার বীজ বপন করে। আপনার বিবাহ এ সময়ে একটি সুন্দর মোড় নেবে। জীবন আজ সত্যিই চমৎকার হতে যাচ্ছে। কারণ সঙ্গী বিশেষ কিছু পরিকল্পনা করেছে। যে কোনো নতুন ব্যবসার জন্য চিন্তা করতে পারেন। ব্যবসায়ে শুভ কিছু হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ