1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

Nargis Fakhri

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ৭২ ০০০ জন পড়েছে।

নগ্ন হতে পারব না, তবে সমকামিতায় আপত্তি নেই: নার্গিস ফকরি

বড় পর্দা থেকে ওটিটি-তে পা রাখতে চলেছেন নার্গিস ফকরি। তার আগেই অভিনেত্রী জানালেন আপত্তির কথা।

ইন্ডাস্ট্রিতে তাঁর অভিনয় শুরু ছকভাঙা ছবির মাধ্যমে। ‘রকস্টার’ ছবির ‘হির’ চরিত্রে। যে চরিত্রে অনেক বলিউড অভিনেত্রীই নাকি বাতিল হয়েছিলেন। তার পর একে একে ‘ম্যাড্রাস ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’, ‘হাউসফুল’-এর মতো ছবিতে দর্শকের মন কাড়েন অভিনেত্রী। এ বার তিনি পা রাখতে চলেছেন ওটিটির পর্দায়। তাঁর ওয়েব সিরিজের নাম ‘টাটলুবাজ’। এই মুহূর্তে ওটিটিতে অবাধ যৌনতা। প্রাপ্তবয়স্কদের জন্য কনটেন্টের বিপক্ষে মুখ খুলেছেন একাধিক তারকা। দিন কয়েক আগেই ওটিটির পর্দায় সমকামিতা নিয়ে আপত্তি জানান অভিনেত্রী অমিশা পটেল। তবে সে দিক থেকে নিজের অবস্থান স্পষ্ট করেন অভিনেত্রী।
 
 
 
Picture of Deepika Padukone and shah rukh khan

‘পাঠান’-এ জমাটি রসায়নের পর, ‘জওয়ান’-এ শাহরুখের মা দীপিকা?

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘‘ওটিটিতে প্রায় সমস্ত ধরনের চরিত্রে নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে চাই। সমকামী চরিত্রে, এমনকি কোনও বিবাহিত মহিলা্র সঙ্গে সম্পর্ক দেখানো হলেও আমার সমস্যা নেই। নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই।’’ তবে একটি বিষয়ে গুরুতর আপত্তির কথা জানান নার্গিস। তিনি বলেন, ‘‘পর্দায় কোনও দিন নগ্ন হতে পারব না।’’ অভিনেত্রী তাঁর মডেলিং কেরিয়ারের শুরু দিকে ‘আমেরিকা’জ নেক্সট সুপার মডেল’ হিসেবে মনোনীত হন। একটি আন্তর্জাতিক ম্যাগাজ়িনের জন্য মোটা টাকা পারিশ্রমিকের বিনিময়ে ফটোশুটের প্রস্তাব পান। তবে শর্ত ছিল, নগ্ন হতে হবে। সেই প্রস্তাব ফিরিয়ে দেন নার্গিস। কেরিয়ারের শুরুতে যে প্রতিজ্ঞা করেছিলেন, তা মেনে চলবেন বলেই জানান তিনি।

 

সম্প্রতি অমিশা তাঁর সাক্ষাৎকারে বলেন, এই মুহূর্তে দর্শক পরিষ্কার-পরিচ্ছন্ন ছবি দেখার জন্য মুখিয়ে রয়েছেন। সেই প্রেক্ষিতে নার্গিস বলেন, ‘‘দর্শক কী দেখবেন আর কী দেখবেন না, সেটা বেছে নেওয়ার অধিকার তাঁদের রয়েছে। তবে ওটিটির পর্দার কোনও বিষয় কারও পছন্দ না হলে তিনি অন্য কিছু দেখতে পারেন।’’

 
 
 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ