1. kabir28journal@yahoo.com : Abubakar Siddik : Abubakar Siddik
  2. kabir.news@gmail.com : Kabir :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন

জয়পুরহাটে দুই নারী ছিনতাইকারী গ্রেপ্তার

সাংবাদিকের নাম:
  • আপডেট টাইম: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ২৬ ০০০ জন পড়েছে।


 জয়পুরহাট প্রতিনিধি
———————–
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক নারীর স্বর্ণের চেইন ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

আজ ১১ জুলাই মঙ্গলবার  সকাল ১১টার দিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে টিকিট কাউন্টারে টিকিট নেওয়ার সময় এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দৌলতপুর গ্রামের নাজিমুদ্দিনের স্ত্রী সাদেয়া আকতার সাদিয়া (২৬) ও দরমন্ডল  মাইজেরপাড়া গ্রামের জাহেদ মিয়ার স্ত্রী আকলিমা বেগম (৩০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ১১জুলাই মঙ্গলবার সকালে  সদর উপজেলার চিরলা গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী আশা পারভীন (৩০) চিকিৎসার জন্য আসেন। ডাক্তার দেখাতে টিকিটের জন্য  লাইনে দাড়ান। এ সময় অজ্ঞাত দুই নারী তার গলা থেকে স্বর্ণের চেইন ছিনিয়ে নিয় পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয়রা তাদের আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে আট আনা ওজনের স্বর্ণের চেইনসহ তাদেরকে থানায় নিয়ে যায়। এ ঘটনায় আশা পারভীনের স্বামী মোহাম্মদ আলী বাদী হয়ে সদর থানায় দুই নারীর নাম উল্লেখ করে মামলা করেন।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলাম জানান,  জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে চিকৎসা নিতে আসা এক নারীর স্বর্ণের চেইন ছিনতাইকালে দুই নারী ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। খবর পেয়েই পুলিশ  ঘটনাস্থলে পৌছে আটক দুই নারী ছিনতাইকারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় দুই নারীর নামে মামলা হয়েছে।

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
to me

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ধরনের আরো সংবাদ